নৌকার বাইরে ভোট করলে ৭ তারিখের পরে অস্তিত্ব থাকবে না

নৌকার বাইরে ভোট করলে ৭ তারিখের পরে অস্তিত্ব থাকবে না

যারা বিদ্রোহী প্রার্থী ট্রাক মার্কার ভোট করবেন, আমি আপনাদেরকে হুঁশিয়ার করে বলে দিতে চাই- পার্শ্ববর্তী গ্রাম-ইউনিয়ন আমার। আমি সবাইকে চিনি। যারা নৌকার বাইরে ভোট করবেন, তাদের অস্তিত্ব থাকবে না ৭ তারিখের পরে। নেতাকর্মীদের উদ্দেশে বলতে চাই- যারা জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বলেন।

তারা যদি নৌকার বাইরে ভোট করেন। বিদ্রোহী প্রার্থীর পক্ষে ভোট করেন। তাদেরকে আমি বলব, তারা মানুষের সন্তান নও’।

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের নৌকার প্রার্থীর পক্ষে পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী এসব কথা বলেন।

সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া বাজার ও কামারহাটে পৃথক সভা করা হয়।

এ সময় চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব ও থানা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দ্বাদশ সংসদ নির্বাচনের লক্ষ্মীপুর জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান বলেন, নৌকার প্রার্থীর প্রতিনিধি যদি এসব কথা বলে থাকেন, তাহলে বক্তব্যটি উস্কানিমূলক। এটি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন।

লিখিত বা সুনির্দিষ্ট অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, লক্ষ্মীপুর-৩ আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য গোলাম ফারুক পিংকু নৌকার প্রার্থী। তার সঙ্গে শক্ত প্রতিদ্বন্দ্বী হিসেবে মাঠে রয়েছেন রাজধানীর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ সাত্তার (ট্রাক প্রতীক)।

এ আসনে অন্য প্রার্থীরা হলেন- জাতীয় পার্টির মোহাম্মদ রাকিব হোসেন (লাঙল), বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির মাহাবুবুল করিম টিপু (হাতুড়ি), তৃণমূল বিএনপির মো. নাইম হাসান (সোনালি আঁশ), বাংলাদেশ জাতীয় পার্টির আবদুর রহিম (কাঁঠাল)। ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত এ আসনটিতে ১২৫টি ভোটকেন্দ্র রয়েছে।

এখানে ৪ লাখ ৩ হাজার ৭৪৩ জন ভোটার রয়েছেন। এর মধ্যে ২ লাখ ৯ হাজার ৯০ জন পুরুষ, ১ লাখ ৯৪ হাজার ৬৫২ নারী ও একজন হিজড়া।

Check Also

শাওমির প্রথম বৈদ্যুতিক গাড়ি উন্মোচিত

শাওমির প্রথম বৈদ্যুতিক গাড়ি উন্মোচিত

চীনা ইলেকট্রনিকস জায়ান্ট শাওমি বৃহস্পতিবার তাদের প্রথম বৈদ্যুতিক গাড়ির মডেল উন্মোচন করেছে। এর মাধ্যমে কম্পানিটির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *